1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আন্তর্জাতিক ভ্রমণকারীদের জন্য নতুন নিয়ম ঘোষণা কেরালা সরকারের

  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আন্তর্জাতিক ভ্রমণকারীদের জন্য নয়া নিয়ম জারী হয়েছে ভারতের কেরালায়। তাতে বলা হয়েছে বিদেশ ফেরত যাত্রীদের উপসর্গ খেয়াল রাখতে হবে। কোন যাত্রীর মধ্যে করোনার সামান্যতম উপসর্গ থাকে তবে তাকে করতে হবে আরটিপিসিআর টেস্ট। রিপোর্ট পজিটিভ এলে পরবর্তী পদক্ষেপ অনুসরণ করতে হবে।

এছাড়াও, আন্তর্জাতিক ভ্রমণকারীদের জন্য হোম কোয়ারেন্টাইনের পরামর্শ দেওয়া হয়েছে এবং তাদের অবশ্যই সাত দিনের জন্য তাদের স্বাস্থ্যের স্ব-নিরীক্ষণ চালিয়ে যেতে হবে।

যদি কোন লক্ষণ দেখা দেয় তবে তাদের পরীক্ষা করাতে হবে। সেই সঙ্গে কোন রকম জমায়েত এড়িয়ে চলার কথাও বলা হয়েছে এই নির্দেশে। অষ্টম দিনের মাথায় যাত্রীকে করতে হবে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট। স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুসারে শনিবার রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩৩,৫৩৮ জন। যা শুক্রবারের থেকে কিছুটা কম।

শুক্রবার, কেরালায় করোনা আক্রান্ত হয়েছিলেন ৩৮,৬৮৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৬২,৪৪,৬৫৪। ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার বলি ৪৪৪। সেই সঙ্গে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৭,৭৪০।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..